শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল সোমবার ২৩ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল সোমবার ২৩ ডিসেম্বর ২০১৯

মেষ : চাকরিতে কারও কারও পদোন্নতির সম্ভাবনা আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালোই যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই মনমুগ্ধ হয়ে সেটি ক্রয় করে অনেক টাকা খরচ হয়ে যাবে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে।

কর্কট – ভবিষ্যতের চিন্তায় আজ দিনটি উগ্রতার মধ্য দিয়ে কাটবে৷ তবে যে কাজ করবেন তা মাথা ঠান্ডা রেখে করাই ভালো, ভবিষ্যতের চিন্তা নিয়ে না পড়ে বর্তমানের উপর ভরসা রাখুন৷

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো। যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর রাশি : অতিরিক্ত বিলাসিতার জন্য আজ আপনার খরচ অনেক বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপ্রীতিকর পরিস্থিতির শিকার হবেন।

কুম্ভ রাশি : সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থকুন।

মীন রাশি :বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877